বিনোদন -
                                                                                                                                                                                                                                                                                                                                 
তোপের মুখে সানি লিওন!

বিনোদন ডেস্ক : ফের সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়েছেন সানি লিওন। তবে এবার ইস্যুটা ভিন্ন রকমের। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন এ তারকা। যেখানে বাগানের মধ্যে বসে চা তৈরি করতে দেখা যায় সানিকে। আর এতেই তার উপর চটেছেন নেটিজেনরা। 

কারণটাও অবশ্য ক্ষোভ প্রকাশের মতোই। ছবিতে দেখা যায়, বাগানে বসে কেটলির মধ্যে চা নিয়ে লাইটার জ্বালিয়ে তা তৈরি করার চেষ্টা করেন। ছবি নীচে ক্যাপশনও দেন সানি। লেখেন, এমনভাবে লাইটার দিয়ে চা তৈরির চেষ্টা কেউ করবেন না। সানির ওই ছবি প্রকাশ্যে আসার পর পরই তা ভাইরাল হয়ে যায়। 

সানি যেভাবে চা তৈরি করছেন, তা এক মাস পরে হবে বলে কেউ কটাক্ষ করেন। সানি লিওনের ওই প্রচেষ্টাকে পণ্ডশ্রম বলেছেন অনেকে। কেউ আবার আগরবাতি দিয়ে চা তৈরির পরামর্শও দিয়েছেন সানিকে।

 
 
 
তোপের মুখে সানি লিওন!
                                  

বিনোদন ডেস্ক : ফের সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়েছেন সানি লিওন। তবে এবার ইস্যুটা ভিন্ন রকমের। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন এ তারকা। যেখানে বাগানের মধ্যে বসে চা তৈরি করতে দেখা যায় সানিকে। আর এতেই তার উপর চটেছেন নেটিজেনরা। 

কারণটাও অবশ্য ক্ষোভ প্রকাশের মতোই। ছবিতে দেখা যায়, বাগানে বসে কেটলির মধ্যে চা নিয়ে লাইটার জ্বালিয়ে তা তৈরি করার চেষ্টা করেন। ছবি নীচে ক্যাপশনও দেন সানি। লেখেন, এমনভাবে লাইটার দিয়ে চা তৈরির চেষ্টা কেউ করবেন না। সানির ওই ছবি প্রকাশ্যে আসার পর পরই তা ভাইরাল হয়ে যায়। 

সানি যেভাবে চা তৈরি করছেন, তা এক মাস পরে হবে বলে কেউ কটাক্ষ করেন। সানি লিওনের ওই প্রচেষ্টাকে পণ্ডশ্রম বলেছেন অনেকে। কেউ আবার আগরবাতি দিয়ে চা তৈরির পরামর্শও দিয়েছেন সানিকে।

 
 
 
আজ থেকে আর স্বামী-স্ত্রী নন শাকিব-অপু
                                  

বিনোদন প্রতিবেদক : পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী ডিভোর্সের তৃতীয় ও শেষ শোনানিতে আজ ১২ মার্চ, সোমবার উপস্থিত হননি শাকিব খান ও অপু বিশ্বাস। এই দুই পক্ষের প্রতিনিধি হিসেবেও কেউ উপস্থিত ছিলেন না। স্বাভাবিকভাবেই আইন অনুযায়ী শাকিবের আবেদনের প্রেক্ষিতে ডিভোর্স চূড়ান্ত হয়েছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই দুই তারকার। এখন থেকে আর স্বামী-স্ত্রী নন শাকিব-অপু।

তবে আইন অনুযায়ী গেল ২২ ফেব্রুয়ারি থেকেই আর স্বামী-স্ত্রী নন তারা। গেল বছরের ২২ নভেম্বর আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপু বিশ্বাসকে তালাক নোটিশ পাঠান শাকিব খান। নিয়ম অনুযায়ী ওইদিন থেকে ৩ মাস অর্থাৎ ৯০ দিন সময় ছিল এই তালাক কার্যকর হতে। সেই হিসাবে গত ২২ ফেব্রুয়ারি পূর্ণ হয়েছিলো ৩ মাস। ফলে তখন থেকেই সাবেক তারকা দম্পতি শাকিব-অপু।

কিন্তু এই তারকা দম্পতির সংসার টিকাতে আপোষের আশায় নতুন আজ ১২ মার্চ শুনানির নতুন তারিখ দিয়েছিলো ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। কিন্তু আজও কেউ হাজির হননি। ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অঞ্চল ৩-এর নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন জাগো নিউজকে এই তথ্য নিশ্চিত করে বলেন, ‘শাকিব-অপুর তৃতীয় ও শেষ শুনানি হয়েছে আজ। দুই পক্ষের কেউই আজ উপস্থিত ছিলেন না। তাই ডিভোর্সের সালিশী প্রক্রিয়া নিষ্পত্তি হয়েছে। এখন থেকেই তারা আর স্বামী-স্ত্রী নন।’

এই কর্মকর্তা জানান, বিষয়টি নিষ্পত্তির পর তাদের কেউ পারিবারিক আদালতে যাবেন কি না, সেটা তাদের সিদ্ধান্ত। চাইলে তাদের যে কেউ মামলাও করতে পারবেন। আবার চাইলে যে কোনো সময় এসে শাকিব খান বা অপু বিশ্বাস তাদের ডিভোর্স সার্টিফিকেট সংগ্রহ করতে পারবেন।

তবে এই তালাক নিয়ে সংশয় এখনো রয়ে গেছে বলে দাবি করলেন হেমায়েত হোসেন। তিনি বলেন, ‘অপু বিশ্বাস দাবি করেছেন শাকিবের আবেদনে যে স্বাক্ষর রয়েছে সেটি শাকিবের নয়। স্বাক্ষরটি শাকিবের কী না সেই ব্যাপারে আমরাও নিশ্চিত হতে পারিনি। শাকিব ও তার উকিলকে বেশ কয়েকবার তলব করেও এই ব্যাপারে কোনো সদুত্তর মিলেনি। তাই অপু যদি চ্যালেঞ্জ করেন এবং স্বাক্ষরটি শাকিবের নয় বলে প্রমাণ হয় তবে ডিভোর্সের আবেদনটিই বাতিল হয়ে যাবে। তাছাড়া একটি ডিভোর্স কার্যকর করার জন্য যেসব তথ্য ও প্রমাণ দরকার তার অনেক কিছুই শাকিব খান প্রদান করেননি। এটা নিতান্তই নির্ভর করছে অপু বিশ্বাসের উপর, তিনি সংসার টিকিয়ে রাখতে চ্যালেঞ্জ বা মামলা করবেন কী না। আর যদি মেনে নেন এই আবেদন, তবে ডিভোর্স কার্যকর হয়ে গেছে।’

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হন ঢাকাই ছবির এক সময়ের হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। দীর্ঘদিন এসব ছিলো অপ্রকাশিত।

হঠাৎ বুবলীকে নিয়ে শোবিজের আকাশে শাকিবের গোপন সম্পর্কের গুঞ্জন ছড়ালে অপু প্রকাশ্যে আনেন তাদের বিয়ে ও সংসারের খবর। গত বছরের এপ্রিলে ছেলেসহ একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। তখনই এই সম্পর্কের ফাটল শুরু। তৎক্ষণাত প্রতিক্রিয়ায় অপুকে স্ত্রী হিসেবে মেনে নেবেন না বলে জানান শাকিব।

এরপর অবশ্য বেশ কিছুদিন শাকিব ও অপুকে একসঙ্গে দেখা গেছে। তবে বেশিদিন তারা এক থাকেননি। বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ তৈরি হয় দুজনের। সেসব মিডিয়াতে নিয়মিতই প্রকাশিত হয়। দুজনই দুজনের সম্পর্কে নানা কথা বলে বেড়ান সমালোচনায়। শাকিব দূরত্ব তৈরি করে দিলেন স্ত্রী-পুত্রের সঙ্গে।

এরপর শাকিব খান ৩ মাস আগে ডিভোর্স নোটিশ পাঠান অপুর কাছে। সেই নোটিশের প্রেক্ষিতেই ডিভোর্স কার্যকর হলো আজ।

 

এক টুকরো জমি, তাতেই হাসপাতাল বানাবেন ইলিয়াস কাঞ্চন
                                  

বিনোদন প্রতিবেদক : ঢাকা শহরে নিজের জমি বলতে আশুলিয়ার এক টুকরো জমি আছে জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা ইলিয়াস কাঞ্চনের। নান্দনিক বাড়ি না বানিয়ে এই জমিতে হাসপাতাল বানানোর ঘোষণা দিয়েছেন ইলিয়াস কাঞ্চন। যেখানে সেবা দেওয়া হবে মানুষকে। এরই মধ্যে হাসপাতাল নির্মাণের প্রক্রিয়াও শুরু হয়ে গেছে বলে জানালেন তিনি।

ইলিয়াস কাঞ্চন বলেন,‘ আসুলিয়াতে হাসপাতাল করতে যাচ্ছি। আমার একটি মাত্র জমি, সেখানে আমি হাসপাতাল করবো। আমার যা আছে তাই দিয়েই হাসপাতালের কাজ শুরু হয়েছে। এর মধ্যেই ৬ তলার প্ল্যান পাশ হয়েছে। অনেক সহযোগীতা করেছেন ইঞ্জিনিয়ার স্বপন ভাই। আমি আমার স্বপ্ন পূরণ করে চলেছি। যতদিন বেঁচে থাকবো মানুষের সেবা করে যাবো। এটাই আমার স্বপ্ন ও কাজ।’’

 

এ বছর একুশে পদক পেয়েছেন চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন। না, চলচ্চিত্রের মানুষ হিসেবে নয় সমাজসেবায় বিশেষ অবদানের এই পুরস্কার পেয়েছেন তিনি। ভাষা আন্দোলনে নিহত শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বিশিষ্ট নাগরিকদের একুশে পদকে ভূষিত করা হয় প্রতিবছর। গত ২০ ফেব্রুয়ারি ওসমানী স্মৃতি মিলনায়তনে ইলিয়াস কাঞ্চনের হাতে তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৯৯৩ সালের ২২ অক্টোবর। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইলিয়াস কাঞ্চনের স্ত্রী জাহানারা কাঞ্চনের মৃত্যু হয়। প্রিয়তমা স্ত্রীর মৃত্যুতে তিনি ভেঙ্গে না পড়ে শোককে শক্তিতে পরিণত করেন। সড়ক দুর্ঘটনা রোধে জীবনের বাকি দিনগুলো কাজ করার প্রতিজ্ঞা করেন। আর কেউ যেন তাঁর মতো ভুক্তভোগী না হন সেজন্য প্রতিষ্ঠা করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) নামের একটি সংগঠন। দীর্ঘ দিন থেকেই ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলন করে আসছেন ইলিয়াস কাঞ্চন। আর এই কাজই পর্দার নায়ককে বাস্তবের নায়ক বানিয়েছে।

 

শুভশ্রীকে আংটি পরালেন রাজ চক্রবর্তী
                                  

বিনোদন ডেস্ক : অনেক জল্পনা কল্পনার পরে এবার নায়িকা শুভশ্রীকে বিয়ের আংটি পরালেন জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী। মঙ্গলবার আরাবানা কমপ্লেক্সে রাজ-শুভশ্রীর আংটি বদল হয়েছে। উভয়ের পরিবারারের সদস্যদের উপস্থিতিতে এই শুভ কাজ সম্পন্ন হয় । বিয়েটাও হচ্ছে শিগগিরই। আগামী ১১মে সাতপাকে বাঁধা পড়বেন তারা।

বহুদিন ধরেই টলিউডের এই দুই তারকার মধ্যে রসায়নকে ঘিরে নানা মুখরোচক গল্প শোনা যাচ্ছিল। তার মাঝেই রাজের এক্স-ফ্লেমদের নামও উঠে আসছিল। তবে সমালোচকদের মুখের ওপরে যেন জবাব দিলেন এই দুই তারকা। আংটি পরানোর অনুষ্ঠানের ছবি টুইট করে সবার মুখ বন্ধ করে দিয়েছেন শুভশ্রী।

এই শুভ দিনটির ছবি টুইট করেছেন রাজ চক্রবর্তীও। শোনা যাচ্ছিল আনন্দপুরে রাজের অ্যাপার্টমেন্টেই বিয়ে সেরে ফেলেছেন দুই তারকা। কেন চুপি চুপি বিয়ে এ নিয়ে জল ঘোলা হয়ে গেছে অনেক। এখন সব পরিস্কার, রাজ-শুভশ্রীর জুটির এনগেজমেন্টে খুশি অনেকেই। মাস খানেক পর হয়ে যাচ্ছে বিয়েটাও।

 

ব্রেন ক্যান্সারে আক্রান্ত ইরফান খান
                                  

বিনোদন ডেস্ক : অবশেষে পাওয়া গেলো বলিউড তারকা ইরফান খানের বিরল রোগের সন্ধান। দীর্ঘ ১৫ দিন অসুস্থ থাকার পর পরীক্ষা নিরীক্ষা করে তার এই রোগের সন্ধান করেন ইরফানের চিকিৎসক। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে জানা গেছে দুরারোগ্য ব্রেন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন ইরফান খান।

বর্তমানে ইরফান কোকিলাবেন হাসপাতালেই অবস্থান করছেন। এবং শুরু হয়েছে তার প্রাথমিক চিকিৎসসা। চিকিৎসকরা জানিয়েছেন এ ধরনের ক্যান্সার সাধারনত মরনঘাতী হয়ে থাকে,চিকিৎসা বা অপারেশনের মাধ্যমে এর নিরাময় করা সব সময় সম্ভব হয়না।

শিগগিরই উন্নত চিকিৎসার স্বার্থে ব্রেনের এই ক্যান্সারটিকে আরো পরীক্ষা নিরীক্ষা করে পরবর্তী পদক্ষেপ নিবেন বলেও জানিয়েছেন তারা।

 

পর্নে আর দেখা যাবে না মিয়া খলিফাকে
                                  

বিনোদন ডেস্ক : আর কোনো পর্নে দেখা যাবে না বলে জানালেন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পর্ন অভিনেত্রী মিয়া খলিফা। সাবেক সাইক্লিস্ট ল্যান্স আর্মস্ট্রংয়ের সঙ্গে কথা বলার সময় একথা জানান তিনি।

লেবাননে জন্মানো এই অভিনেত্রী বলেন, যখন আইএসের পক্ষ থেকে মৃত্যুর হুমকি আসতে থাকে, তখন সব কিছুই নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। তাই আমাকে সরে আসতে হয়।

তিনি বলেন, খুব দ্রুতই আমি জনপ্রিয়তা পেয়ে যাই। বিষয়টি আমি বেশ উপভোগও করতাম। শেষমেশ যেটা করতে হয়েছে, তা করতে চাইনি আমি। এর প্রতিবাদ করতে চেয়েছিলাম কিন্তু পারিনি । আমাকে পরাজয় মেনে নিতে হয়েছে।

জেদ করে পর্ন তৈরির সিদ্ধান্তটা ভুল ছিল বলে মনে করেন ২৫ বছর বয়সী এই অভিনেত্রী। এর ফলে তার ভাবমূর্তি নষ্ট হয়েছে বলে এখন অনুতপ্ত তিনি। এখন একটি স্পোর্টস শোতে হোস্ট হিসেবে কাজ করছেন বলেও জানান মিয়া খলিফা।

লেবাননের এক খ্রিস্টান পরিবারে জন্মান খলিফা। ১০ বছর বয়সে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তিনি। ধীরে ধীরে পর্নজগতে পা রাখেন তিনি। একপর্যায়ে হয়ে ওঠেন বিশ্বের প্রথম সারির পর্ন অভিনেত্রীদের একজন। ২০১৫ সালে একটি পর্নে হিজাব পরা খলিফাকে দেখা যায়। এজন্যই তাকে হুমকি দেয় আইএস।

 

বিনোদন ডেস্ক

শ্রদ্ধা ও ভালোবাসায় শ্রীদেবীর শেষযাত্রা
                                  

বিনোদন ডেস্ক : অবশেষে অনেক আয়োজনের মধ্য দিয়ে বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীকে শেষ বিদায় জানানো হলো। বুধবার সকালে থেকে সন্ধ্যা মুম্বাইয়ের সেলিব্রেশন স্পট ক্লাবে বিনম্র শ্রদ্ধা জানানো হয়েছে শ্রীদেবীকে। এরপর শহরের ভিল পারলে সেবা সমাধি ও হিন্দু কবরস্থানে নেওয়া হয় এই চিত্রনায়িকার মরদেহ। এখানেই আয়োজন করা হয় শেষবিদায়ের অনুষ্ঠান। সন্ধ্যা ৬টায় (স্থানীয় সময়) তার শেষকৃত্য সম্পন্ন হয়।

এই অভিনেত্রীর শোকসভা ও বিদায় অনুষ্ঠানে শোকাহত পুরো মুম্বাই শহর। ভিল পারলে সেবা সমাধি ও হিন্দু কবরস্থানে আনার সময় লাখো মানুষ শবযাত্রায় অংশ নিয়েছেন।

শেষকৃত্য শেষে কাপুর পরিবার গণমাধ্যমের সামনে বিবৃতি পাঠ করে। এতে বলা হয়, ‘গত কয়েকদিন আমরা চেষ্টা করেছি কঠিন সময়টা পার করতে। আজকের দিনটি আমাদের জন্য সবচেয়ে বিষণ্ন। আমরা আজ সুন্দর এক আত্মাকে (শ্রীদেবী) সম্মান ও সমাহিত করলাম। সে ছিল অবিশ্বাস্য এক প্রতিভা। তার সৌন্দর্য ও দক্ষতা তাকে কিংবদন্তি করেছে।’

শ্রীদেবীর শেষযাত্রার এ অনুষ্ঠানগুলোতে অংশ নেন দেশের নানা শ্রেণি পেশার মানুষের পাশপাশি বলিউডের তারকারাও। এদের মধ্যে ছিলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, রেখা, অনিল কাপুর, হেমা মালিনী, এশা দেওল, টাবু, মাধুরী দীক্ষিত, রাভিনা, শাবানা আজমি, জাভেদ আখতার, শ্রদ্ধা, সোহা আলি খান, কাজল, অজয় দেবগন, সালমান খান, আরবাজ খান, সোহেল খান, ফারাহ খান, মালাইকা আরোরা, অনিল কাপুর, সোনম কাপুর, অক্ষয় খান্না, সুস্মিতা সেনসহ অনেক বলিউড তারকা। পরিবারের সদস্যরাই কফিনটি বহন করেন।

উল্লেখ্য, দুবাইয়ের একটিহোটেলের বাথরুমে ২৪ ফেব্রুয়ারি স্থানীয় সময় রাত ১১টার দিকে শ্রীদেবীর মৃত্যু হয়। অজ্ঞান হয়ে বাথটাবে পড়ে গেলে পানিতে ডুবে মৃত্যু হয় তার। ১৯৬৩ সালের ১৩ আগস্ট তামিলনাড়ুতে জন্ম নেওয়া শ্রীদেবী একাধারে তামিল, তেলেগু, মালয়লাম, কান্নাডা ও হিন্দি ছবিতে অভিনয় করেছেন।

বলিউডে শ্রীদেবীর অভিষেক হয় ‘সোলা শাওন’-এর মাধ্যমে ১৯৭৯ সালে। ২০১৩ সালে চলচ্চিত্রে অবদানের জন্য ভারতের চতুর্থ সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মান পদ্মশ্রী পেয়েছেন তিনি। চাঁদনি, লামহে, মিস্টার ইন্ডিয়া, নাগিনসহ ৯০ দশকের একের পর এক সুপারহিট চলচ্চিত্রে অভিনয় করেছেন শ্রীদেবী। অভিনয় থেকে অবসর নিয়েছিলেন ১৯৯৬ সালে। পরে ২০১২ সালে ‘ইংলিশ ভিংলিশ’ ছবির মধ্য দিয়ে বলিউডে প্রত্যাবর্তন করেন। সর্বশেষ ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘মম’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

 

আজম খানের জন্মদিনে নেই কোনো আয়োজন
                                  

বিনোদন ডেস্ক: বাংলাদেশের পপ সঙ্গীতাঙ্গনের সব তারকা নির্দ্বিধায় ভালবাসা ও অসীম শ্রদ্ধায় আজম খানকে বসিয়েছেন আকাশসম সম্মানের আসনে। স্বাধীনতার পর তার সহযোদ্ধারা সবাই ফিরে যান নিজ নিজ পেশায়। কিন্তু তরুণ আজম খান অস্ত্র জমা দিয়ে নেমে পড়েন অন্য এক উন্মাদনায়। গানে গানে তারুণ্যের রক্তে তুলেন মাতম। বুধবার (২৮ ফেব্রুয়ারি) তার জন্মদিন। কোনো আয়োজন ছাড়া নিরবেই পার হচ্ছে পপগুরুর জন্মদিনটি।

পুরো নাম মোহাম্মদ মাহবুবুল হক খান। সঙ্গীত অঙ্গনে তিনি আজম খান নামেই পরিচিত। বাংলাদেশের এই রক গানের জনকের জন্ম ১৯৫০ সালের ২৮ ফেব্রুয়ারি ঢাকার আজিমপুর সরকারি কলোনির ১০ নম্বর কোয়ার্টারে। বাবা আফতাবউদ্দিন আহমেদ, মা জোবেদা খাতুন।

১৯৫৬ সাল থেকে কমলাপুরে বসবাস শুরু করে আজম খানের পরিবার। একই বছর কমলাপুরের প্রভেনশিয়াল স্কুলে প্রাইমারিতে ভর্তি হন তিনি। ১৯৬৫ সালে সিদ্ধেশ্বরী হাইস্কুলে বাণিজ্য বিভাগে ভর্তি হন। এই স্কুল থেকে ১৯৬৮ সালে এসএসসি পাস করেন আজম খান। ১৯৭০ সালে টিঅ্যান্ডটি কলেজ থেকে বাণিজ্য বিভাগে এইচএসসি উত্তীর্ণ হন।

মাত্র ২১ বছর বয়সে ঢাকা উত্তরের সেকশন কমান্ডার হিসেবে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন আজম খান। দেশ স্বাধীন হবার পর গান নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। আখন্দ ভ্রাতৃদ্বয় (লাকী আখন্দ ও হ্যাপি আখন্দ), আরও কয়েকজনকে নিয়ে গড়ে তুলেছিলেন ব্যান্ডদল ‘উচ্চারণ’।

১৯৭২ সালে ‘এতো সুন্দর দুনিয়ায় কিছুই রবে না রে’ এবং ‘চার কালেমা সাক্ষী দেবে’ গান দু’টি সরাসরি সম্প্রচার করা হয় বিটিভিতে। ব্যাপক প্রশংসা আর তুমুল জনপ্রিয়তা এনে দেয় এ দু’টো গান। দেশজুড়ে পরিচিতি পেয়ে যায় ‘উচ্চারণ’।

১৯৮১ সালে ১৪ জানুয়ারি, সাহেদা বেগমের সঙ্গে বিয়ে হয় আজম খানের। তখন তার বয়স ছিল ৩১ বছর। সহধর্মিণী মারা যাবার পর থেকে একাকী জীবন কাটাতেন তিনি। আজম খানের দুই মেয়ে এবং এক ছেলে রয়েছে। বড় মেয়ে ইমা খান, মেজো ছেলে হৃদয় খান ও ছোট মেয়ে অরনী খান।

১৯৭২ সালে নটরডেম কলেজের প্রাঙ্গণে আয়োজিত একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথমবারের মতো দর্শকের সামনে গান করেন তিনি। ১৯৭৩ সালের ১ এপ্রিল এদেশে প্রথম কনসার্ট হয় ওয়াপদা মিলনায়তনে হারুন নামের জনৈক ব্যক্তির অবদানে।

১৯৮২ সালে এক যুগ নামে তার প্রথম ক্যাসেট বের হয়। এরপর তার বেশ কিছু ক্যাসেট এবং সিডি বাজারজাত হয়। তার প্রথম সিডি বের হয় ১৯৯৯ সালের ৩ মে ডিস্কো রেকর্ডিংয়ের প্রযোজনায়।

তার ১৭টি গানের অ্যালবামসহ বেশ কিছু মিক্সড অ্যালবাম প্রকাশ হয়। আজম খানের অসংখ্য জনপ্রিয় গানের মাঝে উল্লেখযোগ্য কিছু গান হলো- আমি যারে চাইরে, অভিমানী তুমি কোথায়, একদিন-তো চলে যাবো, জীবনে কিছু পাবো নারে, আসি আসি বলে তুমি আর এলেনা, ও চাঁদ সুন্দর চাঁদ, চুপ চুপ অনামিকা চুপ, হারিয়ে গেছো খুঁজে পাবোনা, ঘুম আসেনা ইত্যাদি।

আজম খান ১৯৭৪-১৯৭৫ সালের দিকে বাংলাদেশ টেলিভিশনে ‘রেললাইনের ওই বস্তিতে’ শিরোনামে গান গেয়ে হইচই ফেলে দেন।

২০১০ সালে তিনি ক্যানসার আক্রান্ত হন। ২০১১ সালের ৫ জুন চিকিৎসাধীন অবস্থায় মারা যান এই পপসম্রাট।

টপলেস কারিশ্মা
                                  

আবারও কাপড় খুলে খবরের শিরোনাম হলেন বলিউড নায়িকা কারিশ্মা শর্মা। এবারেও বেশ সাহসী অবতারেই হাজির হলেন ‘রাগিনী এম এম এস রিটার্নস’-এর এই অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন কারিশ্মা শর্মা। আর সেখানে ফের তাকে দেখা যাচ্ছে সাহসী অবতারে। ছবিতে টপলেস হয়ে পোজ দিয়েছেন করিশ্মা। যে ছবি দেখে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় জোর শোরগোল শুরু হয়েছে। তবে সাহসী ফটোশুট নিয়ে কোনও মন্তব্য করেননি কারিশ্মা। ছবি নিয়ে সমালোচনা যেভাবেই হোক না কেন, তিনি মুখে রা কাটেননি।এদিকে এশিয়ার দ্বিতীয় ‘সেক্সিয়েস্ট উইমেন’-এর তালিকায় জায়গা করে নিয়েছেন কারিশ্মা। প্রিয়াঙ্কা চোপড়ার পরেই জায়গা করে নিয়েছেন তিনি। শুধু তাই নয়, এশিয়ার দ্বিতীয় ‘সেক্সিয়েস্ট উইমেন’-এর শিরোপা জিতে করিশ্মা পিছনে ফেলে দিয়েছেন দীপিকা পাডুকন, ক্যাটরিনা কাইফকেও। 

প্রেমিকের সঙ্গে বিয়ে নিয়ে ইলিয়েনার বক্তব্য
                                  

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। দীর্ঘ ১১ বছরের ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। অনেকদিন ধরেই গুঞ্জন, অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে প্রেম করছেন এ অভিনেত্রী। এমনকি প্রেমিককে বিয়েও করেছেন বলে শোনা যায়।

এদিকে গত ডিসেম্বরে ক্রিসমাস উপলক্ষে একটি ছবি পোস্ট করেন ইলিয়েনা। ক্যাপশনে লেখেন, ‘বছরের সবচেয়ে প্রিয় সময়।’ শুধু তাই নয়, ফটো ক্রেডিটে তিনি লিখেছেন, ‘স্বামী অ্যান্ড্রু নীবোন।’ এরপর থেকেই শুরু হয়েছে আলোচনা। ধারণা করা হয়, বিয়ের কথা সবাইকে জানানোর জন্যই এমনটা করেছেন ইলিয়েনা।

সম্প্রতি প্রকাশিত হয়েছে, ইলিয়েনা অভিনীত রেইড সিনেমার ট্রেইলার। এর প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। এ সময় প্রেমিককে বিয়ে করেছেন কিনা তা প্রশ্ন করা হয়। জবাবে তিনি বলেন, ‘আমি বুঝতে পারছি না কি উত্তর দেব। পেশাগত দিক থেকে আমি ভালো করছি, ব্যক্তিগত জীবনও ভালো যাচ্ছে। ধন্যবাদ। আমি মনে করছি না আর কোনো বক্তব্যের প্রয়োজন আছে। আমার ব্যক্তিগত বিষয়গুলো যতটা সম্ভব গোপন রেখেছি। এ বিষয়ে খুব বেশি কথা বলতে চাই না। তবে সবার এখনো অনেক কিছু দেখার বাকি রয়েছে।’

এর আগে এ জুটির বিয়ের গুঞ্জন উঠলে ইলিয়েনা সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘আমি মনে করি, সবার আগে আপনি কতটা প্রতিশ্রুতিবদ্ধ সেটিই সবচেয়ে গুরুত্বপূর্ণ। আপনি ডেটিং, বিয়ে কিংবা লিভ-ইন, যে সম্পর্কেই থাকুন না কেন প্রতিশ্রুতির মাত্রাটা কিন্তু সমান।’

ওয়েবসিরিজে স্বস্তিকা ঝড়
                                  

মাইকেল, সত্রজিৎ সেনের ডেবিউ ছবিতে রয়েছেন টালিউডের একগুচ্ছ নামি দামি তারকারা৷ ছবির নামভূমিকাতেই রয়েছেন মীর, যে স্বপ্ন দেখে ছবি তৈরির৷ আর তারই স্ত্রীয়ের চরিত্রে রয়েছেন স্বস্তিকা৷

সদ্য একটি ওয়েবসিরিজে ঝড় তুলেছেন স্বস্তিকা৷ আর সেই রেশ থাকতে থাকতেই ফের একবার অন্যরকম একটি চরিত্রে দেখা দিতে চলেছেন তিনি৷ সম্প্রতি এই ছবির মন কেমনের আশিয়ানা গানটি মুক্তি পেল, যেটি গেয়েছেন রেখা ভরদ্বাজ৷ ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রজিৎ দে এবং রাই এবং সমগ্র বিষয়টির সঙ্গে ওতোপ্রোতোভাবে যুক্ত রয়েছে Amara Muzik. ছবির মিউজিক লেবেল হল এই Amara Muzik.

ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন- সৌমিত্র চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, তনুশ্রী চক্রবর্তী, সায়নী দত্ত, অরুণিমা ঘোষ, পায়েল মুখোপাধ্যায় প্রমুখরা৷ এবং মাইকেলের চিত্রনাট্য পদ্মনাভ দাশগুপ্তের৷

 

বিয়ে করছেন শ্রেয়া সরন
                                  

শ্রেয়া সরন। ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় সিনেমার পাশাপাশি হিন্দি ও ইংরেজি ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন শ্রেয়া। এক দশকের অভিনয় ক্যারিয়ারে উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় সিনেমা। এবার বিয়ের পিঁড়িতে বসছেন এ অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, রাশিয়ান বয়ফ্রেন্ডের সঙ্গে আগামী মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন শ্রেয়া। কয়েকদিন আগে পরিচয় হলেও এরই মধ্যে তাদের সম্পর্ক পরবর্তী ধাপে নেয়ার পরিকল্পনা করেছেন তারা। হবু শ্বশুর-শাশুড়ির সঙ্গে দেখা করতে এখন রাশিয়ায় অবস্থান করছেন শ্রেয়া। তবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে ভারতের রাজস্থানে।

`পয়সা উসুল` সিনেমা সর্বশেষ দেখা গিয়েছিল এ অভিনেত্রীকে। এতে নান্দামুরি বালাকৃষ্ণার বিপরীতে অভিনয় করেন তিনি। এ ছাড়া তার হাতে আছে বেশ কয়েকটি নতুন সিনেমা। এর মধ্যে `নারাগাসুরন` সিনেমায় অরবিন্দ স্বামীর বিপরীতে, তারকা সিনেমায় নানা পাটেকরের বিপরীতে অভিনয় করবেন এ অভিনেত্রী। মালায়ালাম সিনেমা `সল্ট অ্যান্ড পিপার`র` রিমেক হচ্ছে তারকা। এ ছাড়া তেলেগু ভাষার `বীরা ভোগা বসন্ত রায়ালু` সিনেমাতেও অভিনয় করবেন তিনি। এতে সুধির বাবুর সঙ্গে জুটি বাঁধবেন শ্রেয়া।

 

লেডি গাগার ইউরোপ সফর বাতিল
                                  

`তীব্র শরীর ব্যথায়` ইউরোপ সফর বাতিল করলেন মার্কিন পপ তারকা লেডি গাগা।
৩১ বছর বয়সী এ সংগীতশিল্পী এক টুইটে ভক্তদের কাছে ক্ষমা চেয়ে লিখেছেন, “ভীষণ বিধ্বস্ত আমি। শারীরিকভাবে সুস্থ হয়ে উঠতে চাই আগে।”

গ্রামি অ্যাওয়ার্ডজয়ী এ তারকা শিল্পী বছর তিনেক ধরে `ফিব্রোমায়ালজিয়া` নামক জটিল রোগে ভুগছেন। এতে তার পুরো শরীরে তীব্র ব্যথা হয়।

একই সমস্যায় গত বছর ব্রাজিলের রক ইন রিও ফেস্টিভ্যালে পারফর্ম করতে পারেননি তিনি।

ওয়ার্ল্ড ট্যুরের অংশ হিসেবে ইউরোপ অধ্যায়ে রোববার লন্ডন ও মঙ্গলবার মানচেস্টারের দুই কনসার্টে অংশ নেওয়ার কথা ছিল তার। টিকিট বিক্রিও ইতোমধ্যে শেষ হয়েছে। লন্ডনের মঞ্চে উঠার একদিন আগেই কনসার্টগুলো বাতিলের ঘোষণা এলো তার কাছ থেকে।

আয়োজকরা জানিয়েছেন, ৬ ফেব্রুয়ারি থেকে বিক্রি হওয়া টিকিট ফেরত নেবেন তারা। গাগা সুস্থ হয়ে উঠলে পুনরায় কনসার্টের তারিখ ঘোষণা করা হবে।

আগামী কয়েক সপ্তাহে ইউরোপের স্টকহোম, প্যারিস, বার্লিনসহ আরও কয়েকটি শহরে তার পারফর্ম করার কথা ছিল। সেগুলো আপাতত বাতিল করা হয়েছে।

লেডি গাগার এই সমস্যা ধরা পড়ে ২০১৬ সালে। গতবছরের শেষ দিকে গুরুতর অসুস্থ হয়ে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে।

টুইটারে আলোচিত কিম
                                  

নিজের নগ্ন ছবি প্রকাশ করে বরাবরই আলোচিত ছিলেন মার্কিন রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ান। অর্ধনগ্ন ছবি প্রকাশ করে আবারও আলোচনায় এলেন তিনি। তবে এবার উন্মুক্ত বক্ষ প্রদর্শন করেছেন এই তারকা।

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে নিজের অর্ধনগ্ন ছবি পোস্ট করলেন এই তারকা।

সম্প্রতি টুইটারে কয়েকটি ছবি পোস্ট করেছেন কিম। এর মধ্যেই রয়েছে ওই রকম ছবিটি।

উন্মুক্ত বক্ষ কিছুটা ব্লার করেই ছবিটি পোস্ট করেছিলেন কিম। তা সত্ত্বেওও আলোচনার পাশাপাশি ছবিটি নিয়ে রীতিমতো বিতর্ক তৈরি হয়েছে। 

ছবি তোলার আগে একটি কোট পরেছিলেন কিম। সেই কোটটি সরিয়ে তিনি ছবিটি তোলেন। 

খোলামেলা ছবি পোস্ট, ফের তোপের মুখে এষা
                                  

ইনস্টাগ্রামে আবারও নিজের খোলামেলা ছবি পোস্ট করলেন  বলিউড অভিনেত্রী এষা গুপ্ত। এবং যথারীতি আরও সমালোচকদের তোপের শিকার হয়েছেন আবেদনময়ী এ অভিনেত্রী। ছবির নিচে কেউ কেউ মন্তব্য করেছেন, `ছি`। কেউ লিখেছেন, `এত দেখাবেন না`। আবার কারও চাওয়া, `আরও দেখান`।
মাস খানেক আগে টপলেস ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলড হয়েছিলেন এই নায়িকা। বিতর্কিত কমেন্টগুলো পোস্ট থেকে মুছে ফেললেও, নিজের ছবিগুলো ইনস্টাগ্রাম থেকে সরাননি এষা। উল্টো সমালোচকদের উদ্দেশ্যে এই অভিনেত্রী বলেছিলেন, `এটা আমার শরীর। আমার ছবিগুলো নান্দনিকভাবেই তোলা। আমার ছবি নিয়ে কাদের এত সমস্যা?`

মিডিয়া মেয়েদের জন্য সবচেয়ে নিরাপদ জায়গা : প্রসূন আজাদ
                                  

মিষ্টি মুখের স্নিগ্ধ হাসির মেয়ে প্রসূন আজাদ। দেশীয় মিডিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করে নাম লিখিয়েছেন জনপ্রিয়তার খাতায়। পর্দার প্রসূনের চেয়ে বাস্তবের প্রসূন একটু বেশি মায়াবী। তার সাবলীল ব্যবহার সহজেই আপনাকে মুগ্ধ করবে। সম্প্রতি তার কাজের ব্যস্ততা এবং ব্যক্তি প্রসূনকে নিয়ে কথা হলো বিএনপিপি নিউজের সাথে। 

বিএনপিপি নিউজ: নতুন বছর কেমন যাচ্ছে?

প্রসূন আজাদঃ খুব ভালো যাচ্ছে। বন্ধু-বান্ধবের সাথে দেখা হয়েছে। নতুন একটা সিরিয়াল শুরু করলাম। ২০১৭ পর্যন্ত কাজে এত সিরিয়াস ছিলাম না। কিন্তু এ বছরটা আমি খুব সিরিয়াসলি কাজ করছি।

 
বিএনপিপি নিউজ: কোন নাটকের কাজ করছেন?

প্রসূন আজাদঃ `কর্পোরেট` নামের একটি নতুন সিরিয়াল শুরু করলাম। রহমতউল্লাহ্‌ তুহিনের `যখন কখনো` করছি।

বিএনপিপি নিউজ: এ বছর কাজের প্রত্যাশা কেমন?

প্রসূন আজাদঃ আমি ব্যস্ত থাকতে চাই। মাসে অন্তত একটা কাজ হলেও যেন করতে পারি।

বিএনপিপি নিউজ:`ভোলা`র কাজ কতদূর?

প্রসূন আজাদঃ গানের শুটিং এখনো শেষ হয়নি। বাপ্পীর সাথে ডেট মিলছে না।

বিএনপিপি নিউজ: ছবিতে দর্শক আপনাকে কি রূপে দেখবে?

প্রসূন আজাদঃ আমি খুব সাধারণ একটা মেয়ে। আমার ভাই থাকে বাপ্পী। গুলশানের আদি নাম ছিলো ভোলা। জায়গা জমির যারা মালিক ছিলো অনেকেই সেখান থেকে বঞ্চিত হন। ওইটা নিয়েই আমাদের স্টাডি।

বিএনপিপি নিউজ: আপনি দুই পর্দাতেই কাজ করছেন, কোন জায়গাটা কমফোর্টেবল?

প্রসূন আজাদঃ সব জায়গাই কমফোর্টেবল। অভিনয় যেখানে করতে পারি সেটাই আসলে কমফোর্টেবল। তবে আমার পছন্দ বড় পর্দা।

বিএনপিপি নিউজ: চলতি বছর নতুন কোন ছবিতে আপনাকে দেখা যাবে?

প্রসূন আজাদঃ কথাবার্তা চলছে। কিন্তু ফিল্ম পছন্দ হচ্ছে না। আমাকে নিয়ে কাজ করবে এমন পরিচালক খুব কম। আমাকে নিয়ে যেভাবে গুজব ছড়ায় তাতে তারা চিন্তায় থাকে। অনেকেই মনে করে আমি হয়তো ঠিকঠাক কাজ করবো না। যারা ভয় পায় তাদের বলতে চাই, আমি ঠিকঠাক কাজ করবো, আমাকে নিয়ে টেনশন করার কিছু নাই।

বিএনপিপি নিউজ: কোন নায়কের সাথে কাজ করার ইচ্ছা আছে?

প্রসূন আজাদঃ শাকিব খান। তবে অবশ্যই গল্প পছন্দ হলে কাজ করবো।

বিএনপিপি নিউজ: মিডিয়ায় প্রচলিত আছে শাকিব খানের সাথে কাজ করলে `স্যাক্রিফাইস` করতে হয়…

প্রসূন আজাদঃ আমার মনে হয়, মিডিয়া মেয়েদের জন্য সবচেয়ে নিরাপদ জায়গা। কারণ এখানে কোন মেয়েকে জোর করে রেপ করা হয় না। একটা মেয়ে যদি চায় সে যে কোন স্টেপ নিতে পারে। কিন্তু কেউ যদি না চায়, তাকে কেউ জোর করবে না। মিডিয়া খারাপ সেটা মেয়েদের জন্যই। মেয়েরা সুযোগ না দিলে বিষয়টা এতদূর যেতো না।

বিএনপিপি নিউজ: আপনি এমন পরিস্থিতিতে পড়েছেন?

প্রসূন আজাদঃ হ্যাঁ। কিন্তু আমি হাসিমুখে সেগুলো হেন্ডেল করেছি। আমি বলেছি, আমার পক্ষে সম্ভব না। আমি এত খারাপ মানুষ পাইনি, যারা আমাকে জোর করেছে।

বিএনপিপি নিউজ: একজন অভিনেত্রীর ক্যারিয়ারে নিষিদ্ধকালীন সময়টা কেমন?

প্রসূন আজাদঃ এটা নিয়ে আমার কোন ঝামেলাই নেই। ওই সময়টা আমার খুব ভালো গেছে। আমি পেইন্টিংয়ে মনোযোগ দিয়েছি। অনেক বই পড়েছি। অনেক সিনেমা দেখেছি। তখনও আমার কাজ থামেনি। শর্টফিল্ম করেছি, সিনেমার কাজ করেছি। আমাকে ডিরেক্টর গিল্ড খুব একটা ঝামেলায় ফেলতে পারেনি।

বিএনপিপি নিউজ: বিয়ের খবরের আগে ডিভোর্সের খবর, সেটা কেন?

প্রসূন আজাদঃ বিয়ের কথা প্রকাশ করতে আমার হাজব্যান্ড আমাকে না করেছিলো। কারণ ও পড়াশোনা করে। আমার বাবা রাজি ছিলো না, ওকে পছন্দ করতো না। এজন্যই তখন কাউকে বিয়ের খবর জানানো হয়নি।

বিএনপিপি নিউজ: শুধু কি তার পড়াশোনার জন্য নাকি নিজের ক্যারিয়ারের চিন্তা করে বিয়ের খবর গোপন করেছেন?

প্রসূন আজাদঃ আমার ক্যারিয়ারের কথা না, আমি ওর ক্যারিয়ারের কথা চিন্তা করেছি। আমি চেয়েছি ওর পড়াশোনাটা শেষ করুক।

বিচ্ছেদের সিদ্ধান্ত কেন নিলেন?

প্রসূন আজাদঃ আমাদের লং ডিসটেন্স রিলেশনশীপ। ও অস্ট্রেলিয়ায় থাকে, আমি বাংলাদেশে। আমার মনে হয়েছিলো ও হয়তো অন্য কারো সাথে আছে। সে আমার বন্ধু-বান্ধবকে নিয়ে সন্দেহ করতো। আমারও কিছু ভুল ছিলো। আমাদের যোগাযোগে অনেক ঝামেলা ছিলো। যেহেতু ও চাপ নিতে চাচ্ছে না, আমার সাথে হ্যাপী না। একটা মানুষকে তো জোর করে রাখা যায় না। ও যখন ডিভোর্সের কথা বললো, আমার মনে হয়েছে ও ডিভোর্সে কমফোর্টেবল তাই আমি রাজি হয়ে গেছি।

ডিভোর্স হয়েছে কতদিন?

প্রসূন আজাদঃ এখনো হয়নি।

বিএনপিপি নিউজ: ডিভোর্স প্রক্রিয়া এখনো প্রসেসিংয়ে?

প্রসূন আজাদঃ জানিনা। বাংলাদেশে যখন আসবে তখন হবে। যে কোনদিন এসে হয়তো বলবে ডিভোর্স হয়ে গেছে।

বিএনপিপি নিউজ: আপনাদের প্রেমের শুরুটা কিভাবে?

প্রসূন আজাদঃ ২০১৫ তে আমি অস্ট্রেলিয়া যাচ্ছিলাম `মৃত্যুপুরীর` শুটিংয়ে। মালয়েশিয়াতে প্লেন চেঞ্জ হলো। আমার পাশের সিটে ও বসেছিলো। সেখান থেকেই পরিচয়। আট ঘন্টা কথা বলেছি প্রেম হয়ে গেছে।

বিএনপিপি নিউজ: রিলেশন ছিলো কতদিন?

প্রসূন আজাদঃ ২ বছর।

বিয়েটা কোথায় হয়েছিলো?

প্রসূন আজাদঃ অস্ট্রেলিয়া।

বিএনপিপি নিউজ: ডিভোর্সের প্রক্রিয়াও কি সেখানে?

প্রসূন আজাদঃ সেখানে হবে কিনা আমি শিওর না। হয়তো সে বাংলাদেশে আসবে।

বিএনপিপি নিউজ: তার সাথে এখন আপনার যোগাযোগ আছে?

প্রসূন আজাদঃ না। আমি মাঝে মাঝে আননোন নাম্বার থেকে কল দিলে কথা হয়।

বিএনপিপি নিউজ: তাহলে আপনি চাচ্ছেন যেন বিচ্ছেদ না হয়…

প্রসূন আজাদঃ না। এখন আমি চাচ্ছি না। ও ওর মতো থাকুক। আমি আমার বাবা-মাকে হ্যাপি করতে চাই।

বিএনপিপি নিউজ: বাবা-মা আপনাকে কিভাবে সাপোর্ট দিচ্ছে?

প্রসূন আজাদঃ বাবা-মা চায় এখন আমি কাজ করি। কাজের মধ্যে ব্যস্ত থাকি। বিয়ের কথা বলে, কিন্তু আমি এখন বিয়ে করতে চাই না।

বিয়ের প্ল্যান নেই?

প্রসূন আজাদঃ না, এখন নেই। তবে সেরকম কোন লোক যদি আসে যাকে দেখে আমি প্রেমে পরতে পারি তখন হবে বিয়ে।

বিএনপিপি নিউজ: গোপনে বিয়ে, বিচ্ছেদের খবরটি বাসায় জানার পর কেমন পরিস্থিতি ছিলো?

প্রসূন আজাদঃ আমি খুব মনমরা হয়ে থাকতাম। কোন বন্ধুবান্ধবের সাথে মিশতাম না। একা একা  ঘরে বসে থাকতাম। আসলে বই, সিনেমা যাদের কাছে আছে তারা কখনো একাকী অনুভব করে না।

বিএনপিপি নিউজ: এতক্ষণ সময় দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

প্রসূন আজাদঃ আপনাকেও ধন্যবাদ।


   Page 1 of 2
     বিনোদন
তোপের মুখে সানি লিওন!
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
আজ থেকে আর স্বামী-স্ত্রী নন শাকিব-অপু
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
এক টুকরো জমি, তাতেই হাসপাতাল বানাবেন ইলিয়াস কাঞ্চন
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
শুভশ্রীকে আংটি পরালেন রাজ চক্রবর্তী
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
ব্রেন ক্যান্সারে আক্রান্ত ইরফান খান
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
পর্নে আর দেখা যাবে না মিয়া খলিফাকে
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
শ্রদ্ধা ও ভালোবাসায় শ্রীদেবীর শেষযাত্রা
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
আজম খানের জন্মদিনে নেই কোনো আয়োজন
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
টপলেস কারিশ্মা
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
প্রেমিকের সঙ্গে বিয়ে নিয়ে ইলিয়েনার বক্তব্য
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
ওয়েবসিরিজে স্বস্তিকা ঝড়
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
বিয়ে করছেন শ্রেয়া সরন
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
লেডি গাগার ইউরোপ সফর বাতিল
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
টুইটারে আলোচিত কিম
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
খোলামেলা ছবি পোস্ট, ফের তোপের মুখে এষা
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
মিডিয়া মেয়েদের জন্য সবচেয়ে নিরাপদ জায়গা : প্রসূন আজাদ
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......
শাকিবের টাকা নেয়ার চেয়ে মরে যাওয়া ভালো: অপু বিশ্বাস
............ ...... ....... ....... ............................. .......................... ... .... ......