শেয়ার করুন
Share Button
  
  নির্বাচন নিয়ে অপপ্রচার করছে বিএনপি : সেতুমন্ত্রী
  28, February, 2016, 3:06:23:AM
নির্বাচন নিয়ে বিএনপি অপপ্রচার করছে বলে মন্তব্য করলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামে বেঙ্গল ফিড অ্যান্ড ফিশারিজ লিমিটেডের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেছেন, বিএনপি নিজেরাই নিজেদের জন্য বড় বাঁধা, তারা ভয়কে জয় করতে পারে না বলে নির্বাচন নিয়ে নানা ধরণের অপপ্রচার করছে। বড় দলের বড় সাহস না থাকলে দল সংকুচিত হয়ে যায়। বর্তমানে বিএনপি এ অবস্থায় এসে দাঁড়িয়েছে।
 
সেতুমন্ত্রী বলেন, এই ফিসফিড প্রতিষ্ঠার ফলে এই এলাকার ৩০০ লোকের কর্মসংস্থান হবে। পাশাপাশি জাতীয় পুষ্টিতে বিরাট অবদান রাখবে। বেসরকারি এই ধরণের আরো উদ্যোগ গ্রহণ করে দেশকে এগিযে নিতে ব্যবসায়ীসহ বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।
 
বেঙ্গল গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর চেয়াম্যান ও সংসদ সদস্য মোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বেগমগঞ্জ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন, নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, জেলা পরিষদের প্রশাসক ডাক্তার জাফর উল্লাহ, চৌমুহনী পৌরসভার মেয়র আখতার হোসেন ফয়সল।


:        
   আপনার মতামত দিন