শেয়ার করুন
Share Button
   বাংলাদেশ
  নেত্রকোনায় ইউপি সচিবসহ ৪ জন কারাগারে
  15, March, 2018, 4:37:7:PM

নেত্রকোনা  প্রতিনিধি : নেত্রকোনা সদর উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে এক পরিবারের ওপর হামলা ও ভাঙচুরের ঘটনায় ইউপি সচিবসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

কারাগারে পাঠানো ব্যক্তিরা হলেন, কারলী গ্রামের খলিলুর রহমান, হাবিবুর রহমান, রতিনুর রহমান ও নেত্রকোনা সদরের কালিয়ারা-গাবরাগাতী ইউনিয়ন পরিষদের সচিব জলিলুর রহমান।

উপজেলার চল্লিশা বাজারে মঙ্গলবার মধ্যরাতের এ ঘটনায় তিনজন আহত হন। আহতরা হলেন, শ্যামলাল রবি দাস (৬০), মালতি রবি দাস (৫০) ও কমলি রবি দাস (৫৫)।

পুলিশ সূত্র জানায়, সদর উপজেলার চল্লিশা বাজারের শ্যামলাল রবি দাসের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রতিবেশী কারলী গ্রামের প্রভাবশালী খলিলুর রহমানের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার রাত ২টার দিকে ১৫-২০ জন দেশীয় অস্ত্র নিয়ে শ্যামলালে বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এ সময় বাধা দিতে গেলে শ্যামলালসহ তিনজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

পরে স্থানীয় চল্লিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল জব্বার ফকির বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দেন। ওই রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চারজনকে গ্রেফাতার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় শ্যামলালের ছেলে শিপন রবি দাস বাদী হয়ে বুধবার চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাত সংখ্যক আসামি করে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন জানান, আটক হওয়া চারজনকে গ্রেফতার দেখিয়ে বুধবার সন্ধ্যায় আদালতে পাঠানো হলে আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

 



:        
   আপনার মতামত দিন
     বাংলাদেশ