শেয়ার করুন
Share Button
   বাংলাদেশ
  ফরিদপুরে ইউএনও হলেন রংপুরের মোস্তফা মনোয়ার
  14, March, 2018, 6:50:2:PM

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের মধুখালীতে  উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন রংপুর জেলার ব্যক্তিত্ব মো. মোস্তফা মনোয়ার । সোমবার (১২ মার্চ) যোগদান করেন তিনি ।  

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নব-নিযুক্ত নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ারকে নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) মো. মনজুর হোসেনসহ উপজেলার সকল কর্মকর্তারা তাকে ফুলের শুভেচ্ছা জানান।

মো. মোস্তফা মনোয়ার নরসিংদীতে সহকারি কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে তিনি মধুখালীতে প্রথম যোগদান করলেন।

তিনি ৩০তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা হিসেবে চাকুরীতে যোগদান করেছিলেন। তাঁর গ্রামের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে থেকে ইতিহাস বিভাগে অনার্স এবং মাস্টার্স শেষ করেন।

এ সময় উপস্থিত ছিলেন মধুখালী পৌরপিতা খন্দকার মোরশেদ রহমান লিমন, উপজেলা প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহম্মদ ইকবাল হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ইসমাইল হোসেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কল্লোল সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সোহরাব হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

 


:        
   আপনার মতামত দিন
     বাংলাদেশ