শেয়ার করুন
Share Button
   বাংলাদেশ
  রাজশাহীতে জামায়াতের ভারপ্রাপ্ত আমির আটক
  12, March, 2018, 2:09:39:PM

রাজশাহী  প্রতিনিধি : রাজশাহীতে জামায়াতের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মজিবুর রহমানসহ ১০ নেতাকে আটক করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে নগরীর হেতেমখাঁ এলাকায় এক জামায়াত নেতার বাসা থেকে তাদের আটক করে নগর পুলিশ।

আটক অন্যরা হলেন, নগর জামায়াতের আমির অধ্যাপক আবুল হাশেম, নগর সেক্রেটারি অধ্যাপক সিদ্দিক হোসাইন, পশ্চিম জেলা সভাপতি আব্দুল খালেক, পূর্ব জেলা আমির রেজাউর রহমান, পূর্ব জেলা নায়েবে আমির মাইনুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা আমির আবু জর গিফারি, চাঁপাইনবাবগঞ্জ জেলার সাবেক আমির রফিকুল ইসলাম, শিবিরের রাজশাহী পশ্চিম জেলা সভাপতি তৈয়ব আলী, বাড়ির মালিক ও বোয়ালিয়া থানার সহকারী সেক্রেটারি মজিবুর রহমান।

পুলিশের ভাষ্য, ওই বাসায় জামায়াত নেতারা নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিলেন। বর্তমানে নগর ডিবি কার্যালয়ে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নগর ডিবির সহকারী কমিশনার আল-আমীন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নগরীর হেতেমখাঁ এলাকায় জামায়াত নেতা মজিবুর রহমানের বাসায় গোপন বৈঠক করছিলেন নেতারা। খবর পেয়ে সেখানে অভিযান চালায় নগরীর বোয়ালিয়া মডেল থানা ও নগর ডিবি পুলিশ।

পরে সেখান থেকে আটক করা হয় জামায়াতের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত আমিরসহ ওই দশ নেতাকে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেবে পুলিশ।

 



:        
   আপনার মতামত দিন
     বাংলাদেশ