শেয়ার করুন
Share Button
   খেলাধুলা
  লিটন-সাব্বিরের ব্যাটে ১০০ পার করলো বাংলাদেশ
  8, March, 2018, 8:55:41:PM

স্পোর্টস ডেস্ক : নিয়মিত বিরতিতে উইকেট হারানোর পর রানরেট সেভাবে বাড়াতে পারছে না বাংলাদেশ। ভারতীয় বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৫ ওভার শেষে ৪ উইকেটে ১০৭ রান তুলেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। লিটন দাস ৩৪ এবং সাব্বির রহমান অপরাজিত আছেন ১৫ রানে।

তামিম ইকবালের সঙ্গে সৌম্য সরকার ওপেনিংয়ে শুরুটা করেছিলেন ভালোই। হঠাতই ভুল করে বসেন বাঁহাতি এই ওপেনার। ১২ বলে ১৪ রান করে পেসার জয়দেব উনাদকাতের বলে শর্ট ফাইন লেগে যুজবেন্দ্র চাহালকে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।

এরপর শার্দুল ঠাকুরের ওভারের তৃতীয় বলটায় তামিম ইকবালকে আউট দিয়ে দিয়েছিলেন আম্পায়ার। রিভিউ নিয়ে এলবিডব্লিউ থেকে বেঁচে যান দেশসেরা এই ওপেনার। পরের দুই বলে দুটি বাউন্ডারিও মারেন তিনি।

কিন্তু ওভারের শেষ বলে আরেকটু চড়াও হতে গিয়ে সৌম্যর মতোই শর্ট ফাইন লেগে ক্যাচ দিয়ে বসেন তামিম। ২ চারের সাহায্যে বাঁহাতি এই ওপেনার করেন ১৬ বলে ১৫ রান।

দারুণ খেলতে থাকা মুশফিকুর রহীম এগিয়ে এসে হিট করতে চেয়েছিলেন। বলটা ব্যাটে আলতো ছোঁয়া পেয়ে চলে যায় ভারতীয় উইকেটরক্ষক দিনেশ কার্তিকের হাতে। আম্পায়ার আউট দেননি। সঙ্গে সঙ্গেই রিভিউ নিয়ে নেন কার্তিক। রিভিউতে ব্যাটে-বলে সংযোগের প্রমাণ মেলায় আউট মুশফিক।

মুশফিকের উইকেটটি নিয়েছেন বিজয় শঙ্কর। টাইগার দলের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান ১৪ বলে করেন ১৮ রান। মারকুটে এই ইনিংসে ছিল ২ চার আর একটি ছক্কার মার।

এরপর মাহমুদউল্লাহ রিয়াদও বেশিক্ষণ টিককে পারেননি। দলের ভারপ্রাপ্ত এই অধিনায়ক ৮ বল খেলে করেন মাত্র ১ রান। শঙ্করের দ্বিতীয় শিকার হয়ে ফিরেন তিনি।

 



:        
   আপনার মতামত দিন
     খেলাধুলা