শেয়ার করুন
Share Button
   খেলাধুলা
  বলবয়কে মেরে রক্তাক্ত করলেন ব্রাজিলের ফুটবলার
  20, February, 2018, 6:10:3:PM

স্পোর্টস ডেস্ক : মাঠের খেলা শুধু দর্শকরাই উপভোগ করেন না। বলবয়, নিরাপত্তারক্ষী কিংবা মাঠকর্মীরাও সেটা উপভোগ করেন পাশে দাঁড়িয়ে। তবে যে দল ম্যাচে খারাপ অবস্থায় আছে, তার সামনে উল্টোপাল্টা কিছু করলে বিপদ হতেও পারে। যেমনটা হলো ব্রাজিলের আঞ্চলিক ফুটবলে এক বলবয়ের।

ম্যাচে একটি মাত্র গোল হয়েছে। সেই গোলের সময়ই আনন্দ প্রকাশ করে ফেলেন মাঠের কিনারায় দাঁড়ানো বলবয়। সঙ্গে সঙ্গেই তাকে মাটিতে ফেলে বেদম মার মারেন গোল খাওয়া দলের ফুটবলার জেফারসন রেইস। আরে ব্যাটা, এমন সময়ে কি মেজাজ ঠিক থাকে!

বলবয়কে শুধু দুই একটি চড়-থাপ্পড় দেননি। মাটিতে ফেলে রীতিমত রক্তাক্ত করে দিয়েছেন জেফারসন। তাকে থামাতে গিয়ে ঝামেলায় জড়িয়ে পড়ে দুই দলই। শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। অবস্থা নিয়ন্ত্রণে আনতে মাঠে নেমে পড়েন নিরাপত্তারক্ষীরা। বলবয়ের তখন নাকমুখ দিয়ে রক্ত ঝরছে।

যিনি মারামারির কান্ডটি সূচনা করেছেন তার দলের নাম অপেরারিও এমএস। জানা গেছে, ম্যাচের বলবয় নাকি অপেরারিওর প্রতিপক্ষ দল কমার্সিয়াল এফসির যুব দলের খেলোয়াড়। তাই দলের সাফল্যে এমন উদযাপন করে বসেছিলেন।

ব্রাজিলের ফুটবলে দাঙ্গা-হাঙ্গামা যেন নিত্য চিত্র হয়ে গেছে। দিন দুয়েক আগে এক ম্যাচে বিশৃঙ্খলতা ঠেকাতে ১০টি লাল আর ৮টি হলুদ কার্ড দেখান রেফারিরা। পরে ম্যাচটি বন্ধ করে দিতে হয়।

 



:        
   আপনার মতামত দিন
     খেলাধুলা