শেয়ার করুন
Share Button
   প্রবাসের খবর
  মালয়েশিয়া বিএনপির উদ্যোগে গণস্বাক্ষর অভিযান শুরু
  20, February, 2018, 2:18:57:PM

মালয়েশিয়া  প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার উদ্দেশ্যমূলক রায় বাতিল ও নিঃশর্ত মুক্তির দাবিতে দেশের মতোই গণস্বাক্ষর অভিযান শুরু করেছে মালয়েশিয়া বিএনপি।

রোববার বিকেল ৫টায় মালয়েশিয়া বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খানের সভাপতিত্বে ও সহদফতর সম্পাদক এ কে এম হাবিবুর রহমান শিশিরের সঞ্চালনায় এ গণস্বাক্ষর অভিযান শুরু হয়।

গণস্বাক্ষর কর্মসূচির অনুষ্ঠানে বক্তারা বলেন, খালেদা জিয়ার জনসমর্থনে ভীত বর্তমান ‘অটো সরকার’। তাই তাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জেলে প্রেরণ করে পুনরায় ভোটারবিহীন নির্বাচন করে ক্ষমতা দীর্ঘায়িত করতে চায়। প্রবাস থেকে আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। পাশাপাশি দেশনেত্রীকে জেল থেকে মুক্ত করতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির আওয়তায় গণস্বাক্ষর অভিযান শুরু করে আওয়ামী সরকারকে জানিয়ে দিতে চাই প্রবাসীরাও দেশের গণতন্ত্র রক্ষায় শান্তিপূর্ণ আন্দোলনে শামিল রয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ মোশাররফ হোসেন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মাহবুব আলম শাহ, মালয়েশিয়া বিএনপির সহ সভাপতি সেলিম ভূঁইয়া, প্রচার সম্পাদক এস এম বশির আলম, দফতর সম্পাদক মো. আমিনুল ইসলাম রতন, প্রকাশনা সম্পাদক মো. মামুন বিন আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, যুবদল মালয়েশিয়ার দফতর সম্পাদক বাদল কারার, পেশাজীবী দল মালয়েশিয়ার নেতা শেখ জালাল, স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়ার যুগ্ম সাধারণ সম্পাদক কাওছার ভূঁইয়া, মুক্তিযুদ্ধের প্রজন্ম দল মালয়েশিয়ার বাদল আহম্মেদ প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- আব্দুল জলিল লিটন, এস এম রহমান নিপু, মঞ্জু খা, এম এ কালাম, মাসুদ রানা, মো. গিয়াস উদ্দিন, মো. আনোয়ার হোসেন সেলিম, বুকিত বিন্তাং, হেলাল শিকদার, মো. কাশেম, কেলাং লামাসহ মালয়েশিয়া বিএনপির বিভিন্ন শাখা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

 



:        
   আপনার মতামত দিন
     প্রবাসের খবর