শেয়ার করুন
Share Button
   অর্থনীতি
  আইসিএমএবি’র নতুন সভাপতি সেলিম, সচিব রহমান খান
  19, February, 2018, 4:59:22:PM

নিজস্ব প্রতিবেদক : দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএমএবি) এর মোহাম্মদ সেলিম নতুন সভাপতি এবং মো. আবদুর রহমান খান সচিব হিসেবে নির্বাচিত হয়েছেন।

সম্প্রতি অনুষ্ঠিত প্রতিষ্ঠানটির কাউন্সিল সভায় তারা নির্বাচিত হন।

এ ছাড়া সহ-সভাপতি পদে এম. আবুল কালাম মজুমদার এফসিএমএ ও আরিফ খান এফসিএমএ, এবং অধ্যাপক ড. স্বপন কুমার বালা এফসিএমএ কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

মোহাম্মদ সেলিম এর আগে ২০১৪ সালে প্রতিষ্ঠানটির সভাপতি এবং বিভিন্ন মেয়াদে সহ-সভাপতি, সচিব ও কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করেন। তিনি ২০০১ সালে ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

অপরদিকে মোহাম্মদ সেলিম বর্তমানে পরিকল্পনা মন্ত্রণালয়ের সেন্ট্রাল প্রকিউরমেন্ট ট্যাকনিক্যাল ইউনিটের সিনিয়র ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট কনসালটেন্ট পদে কর্মরত আছেন।

এম. আবুল কালাম মজুমদার ২০০০ সালে প্রতিষ্ঠানটির সভাপতি এবং বিভিন্ন মেয়াদে সহ-সভাপতি, সচিব ও কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করেন।

আবদুর রহমান খান বর্তমানে অর্থ মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত আছেন। ইতোপূর্বে তিনি আইসিএমএবি’র কোষাধ্যক্ষ ও সচিব ছিলেন।

অধ্যাপক ড. স্বপন কুমার বালা বর্তমানে বাংলাদেশ সিকিউিরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) কমিশনার হিসেবে কর্মরত আছেন। ইতোপূর্বে তিনি আইসিএমএবি’র কোষাধ্যক্ষ এবং ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

 



:        
   আপনার মতামত দিন
     অর্থনীতি