শেয়ার করুন
Share Button
   সংগঠনের খবর
  ভালোবাসায় রোগীদের ফল ও ফুল বিতরণ
  15, February, 2018, 4:55:34:PM

স্টাফ রিপোর্টার: ভালোবাসা দিবস। প্রতিবছর ১৪ই ফেব্রুয়ারী পৃথিবীর সব দেশেই দিনটিকে মহাসমারহে উদযাপন করা হয়। তবে এক ব্যাতিক্রমী ভালবাসার উদাহরণ তৈরী করলো ইকো পাঠশালার কিছু শিক্ষার্থীরা। ওই শিক্ষার্থীদের সংগঠন "ইচ্ছে পূরণ" "তাদের হাসি, আমাদের খুশি" এই স্লোগানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে অসুস্থ্য রোগীদের মধ্যে বিতরণ করলো ফল ও ফুল। যেন তা ভালবাসা দিবসে মানুষের জন্য এই স্কুল পড়ুয়াদের ভালবাসা নির্দশন।

এ বিষয়ে সংগঠনটির সভাপতি মাশরাফি রাশীদ মিথিল জানান, ভালবাসা শুধু প্রেমিক যুগলের জন্য নয়। ভালবাসা দিবসে প্রয়োজন মানুষের জন্য ভালবাসা। আর এ জন্যই আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে হাসপাতালে থাকা গরীব রোগীদের সঙ্গে আমাদের ভালবাসা ভাগ করে নিয়েছি। আমাদের এই কাজে উদ্বুদ্ধ করার জন্য আমি আমাদের সংগঠনের পক্ষ থেকে ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) এর চেয়ারম্যান ড. মুহম্মদ শহীদ উজ জামান ও  ইকো পাঠশালা এন্ড কলেজের অধ্যক্ষ সেলিমা আক্তারকে ধন্যবাদ জানাই এই টিমটি গরিবদের শিক্ষা, পুষ্টি, চিকিৎসাসহ আরো নানা বিষয় নিয়ে কাজ করবে বলেও এ সময় জানান মিথিল।

ইচ্ছে পূরণ সংগঠনের পক্ষ থেকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের গরীব রোগীদের মধ্যে ১০০টি আপেল, ১০০টি কলা ও ১০০টি গোলাপ ফুল বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর হাসপাতালের কার্ডিওলজি বিভাগের কনসালটেন্ট ডা: মোঃ রেজাউল করিম শিপলু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ সুব্রত কুমার সেন। ইচ্ছে পূরণ সংগঠনের অন্য সদস্যরা হলেন- সংগঠনের সদস্য ইকো পাঠশালা এন্ড কলেজের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ওয়াশিম আহম্মেদ, ১০ম  শ্রেনীর শিক্ষার্থী সামাইন বিনতি, নূরানী, সাগর, আরিন, সীপুল।



:        
   আপনার মতামত দিন
     সংগঠনের খবর