শেয়ার করুন
Share Button
   মত-দ্বিমত
  ধিক্কার এই রায়কে: পার্থ
  9, February, 2018, 4:19:25:PM

দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পক্ষে বিপক্ষে নানা মত দিচ্ছেন অনেকে। রায়ে খালেদা জিয়া ন্যায়বিচার পাননি বলে মত দিচ্ছেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী বা বিএনপি মনা মানুষ। অন্যদিকে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ন্যায়বিচার হয়েছে বলে এর পক্ষে মত দিচ্ছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় ফেসবুকে নিজের ফেরিভাইড পেজে এই রায়কে ধিক্কার জানিয়ে একটি স্ট্যাটাস দেন বিএনপি নেতৃত্বাধীন ২০দলীয় জোটের শরিক বিজেপির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ।

পার্থের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু পাঠকদের জন্য তুলে ধরা হলো-

টিভির পর্দাতে অনেক আওয়ামী সাংবাদিক আর বুদ্ধিজীবী এই মামলা আর রায়ের যথার্থতার ব্যাপারে অনেক যুক্তি দেয়ার চেষ্টা করছে…।। আমি শুধু এতটুকু বলব যে কোনো মামলাতে যদি বিন্দু পরিমাণ রাজনৈতিক প্রভাব থাকে তাহলে সেই মামলা …সকল কার্যক্রম এবং রায় সবই বেআইনি এবং ন্যায়বিচার পরিপন্থি…।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে করা এই মামলা কি এক শতাংশ না একশ শতাংশ রাজনৈতিক, তার বিচারের ভার বাংলাদেশের জনগণের …। এই মামলাতে কতখানি রাজনৈতিক প্রভাব আছে তা বিভিন্ন মন্ত্রীর আগাম বক্তব্য আর কারাগারের সাজসজ্জা দেখলেই বোঝা যায়। সরকারের মুখে আইনের শাসনের কথা শুনলে সিনহা সাহেবের ভেগে যাবার কথা মনে পরে…।

এত উঁচু মাপের রাজনীতিবিদদের রাজনৈতিক ভবিষ্যৎ আদালতের কলমের খোঁচা কিংবা কোনো নির্বাহী আদেশ নির্ধারণ করে না…… আল্লাহ তায়ালা নির্ধারণ করবে জনগণের মাধ্যমে সঠিক সময়ে। ধিক্কার এই রায়কে…।।`



:        
   আপনার মতামত দিন
     মত-দ্বিমত