শেয়ার করুন
Share Button
   বিনোদন
  পুত্র’ মুক্তি পাচ্ছে শুক্রবার ,মুনাফা ব্যয় হবে প্রতিবন্ধীদের কল্যানে
  4, January, 2018, 5:33:52:PM
সাইফুল ইসলাম মান্নু পরিচালিত ‘পুত্র’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ৫ জানুয়ারি (শুক্রবার)। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও জনপ্রিয় চিত্রনায়িকা জয়া আহসান। অটিজম বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নির্মিত এ সিনেমাটি পরিবেশনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।
 
সিনেমাটি থেকে প্রাপ্ত লাভের টাকা ব্যয় করা হবে প্রতিবন্ধীদের কল্যাণে। গতকাল বুধবার রাজধানীর ঢাকা ক্লাবে সিনেমাটির প্রসঙ্গে সংবাদ সম্মেলনে এমনটিই জানানো হয়।
 
‘পুত্র’ চলচ্চিত্রটি দেখার পর আমি একেবারে মুগ্ধ হয়ে যাই। এই ছবির প্রতি আমার অন্যরকম মায়া বা ভালোবাসা তৈরি হয়ে যায়। তারপর আমি সিদ্ধান্ত নেই এই চলচ্চিত্রটি প্রদর্শন করবো। এমনটাই বললেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আদুল আজিজ। তিনি বলেন, এ ধরণের একটি ছবি সামান্য কিছু হলে নয়, বরং সারা দেশে প্রদর্শিত হবে। যা নতুন একটা মাত্রা যোগ করবে বলে আমি মনে করি।
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, আমাদের দেশে এ ধরণের ছবি বেশি বেশি হওয়া উচিত। প্রতিবন্ধীদের প্রতি মায়া রাখতে হবে, ভালোবাসা রাখতে হবে। তাদেরকে কখনোই অবহেলা করা যাবে না। তাই আমি ছবিটি সবাইকে দেখার জন্য আহ্বান করবো। ‘পুত্র’ দেখে মানুষের দৃষ্টিভঙ্গির পরিবর্তন হবে বলে আমি মনে করি।
 
এছাড়া অনেকেই ‘পুত্র’ ছবির সাফল্য কামনা করেছেন। তারা মনে করেন এই ছবি চলচ্চিত্রের জন্য সুবাতাস নিয়ে আসবে। অটিজমে আক্রান্ত মানুষদের প্রতি সবার ভালোবাসা তৈরি হবে। এই ছবি নতুন একটা মাত্রা যোগ করবে।
 
‘পুত্র’ চলচ্চিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, জয়া আহসান, ফারিহা শামস সেওতি, শিশু শিল্পী লাজিমপ্রমুখ।
এর কাহিনী ও সংলাপ রচনা করেছেন বাংলাদেশ টেলিভিশনের মহা পরিচালক হারুনুর রশিদ। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সাইফুল ইসলাম মান্নু। চলচ্চিত্রটির পরিবেশনার দায়িত্বে রয়েছে জাজ মাল্টিমিডিয়া। চ্যানেল আই এর তত্তাবধানে সরকারি অনুদানে চলচ্চিত্রটি নির্মাণ করা হয়।


:        
   আপনার মতামত দিন
     বিনোদন