শেয়ার করুন
Share Button
   প্রবাসের খবর
  জিয়া পরিবারের বিরুদ্ধে অপপ্রচার থেকে বিরত থাকুন: কাতার বিএনপি
  19, December, 2017, 6:05:15:PM
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও জিয়া পরিবারের বিরুদ্ধে সাজানো অপপ্রচারে সরকার ও সরকারি গণমাধ্যম উঠে পড়ে লেগেছে বলে দাবি করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কাতার শাখার নেতারা। গতকাল কাতারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংগঠনটির নেতারা আরও বলেন, আগামী নির্বাচনে নিশ্চিত ভরাডুবির আশঙ্কায় এবং দেশে বিদেশে বেগম খালেদা জিয়ার আকাশচুম্বী জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার বিএনপি চেয়ারপার্সনের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের আহ্বায়ক শহীদুল হক। পরে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সাবেক সভাপতি আবু ছায়েদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক পেয়ার মোহাম্মদ, সদস্য সচিব শরিফুল হক সাজু সহ অন্য নেতারা। তারা বলেন, বেগম খালেদা জিয়ার সঙ্গে সৌদিআরবসহ মধ্যপ্রাচ্যের অন্যান্য আরব ও মুসলিম দেশের সঙ্গে সুসম্পর্ক এখনও অটুট রয়েছে। সেজন্যই খালেদা জিয়া সৌদি রাজপরিবারের অতিথি হিসেবে প্রতি বছর ওমরা বা হজ পালন করতে যান।
সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রতি মিথ্যা ও অসত্য সংবাদ বর্জন করে সত্য সংবাদ পরিবেশন করার আহ্বান জানান কাতার শাখা বিএনপির নেতারা। তারা বলেন, নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে প্রকৃত সত্য ও বাস্তবতা তুলে ধরে সাংবাদিকরা গণতন্ত্র ও উন্নয়নের পথে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন। এতে দেশ ও জাতি বিশেষভাবে উপকৃত হবে। 
অনুষ্ঠানে যুগ্ম আহ্বায়ক মেজবাউল করিম বাবলা, সিরাজুল ইসলাম মোল্লা , আব্দুল রব তালুকদার , ফারুক হুসেন , নুরুজজামান  , সহ ধানসিড়ি বিএনপি কাতার শাখার কেন্দ্রীয় ও শাখা কমিটির নেতারা উপস্থিত ছিলেন।
এদিকে জিয়া পরিবারের বিরুদ্ধে কূৎসা রটানোর প্রতিবাদে সোচ্চার মধ্যে প্রাচ্যে বিএনপি 
সৌদি আরবে ও কাতারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং আরাফাত রহমান কোকোর বিপুল পরিমান অর্থ পাচারের দাবি করে অবৈধ প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্যকে উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা বানোয়াট দাবি করে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের নেতৃত্বে উত্তাল মধ্যে প্রাচ্যের জাতীয়তাবাদী সকল শক্তি সমূহ এবং বিশেষ করে সৌদিআরব বিএনপি বিক্ষোভে ফেটে পড়েছে। প্রতিদিনই সৌদিআরবে ছড়িয়ে থাকা বিএনপির কোন না কোন সংগঠণ নানান প্রতিবাদ কর্মসূচী পালন করছে। অনৈতিক ও অবৈধ ভাবে ক্ষমতা দখলকারী আওয়ামী সরকারের প্রধানমন্ত্রীর মিথ্যা বানোয়াট বক্তব্যর বিরুদ্ধে তারা   নিন্দাও প্রতিবাদ জানিয়ে সভা করেছেন মধ্যে প্রাচ্যের বিভিন্ন দেশের বিএনপি ওঅঙ্গসংগঠনের নেতা কর্মীরা- সৌদিআরব, ,কাতার,  বাহরাইন,,  কুয়েত,  আবুধাবী,  ওমান, লেবানন,জর্ডান সহ এশিয়ার নানা প্রান্তে চলছে ক্ষোভ, বিক্ষোভ আর প্রতিবাদ। 


:        
   আপনার মতামত দিন