শেয়ার করুন
Share Button
  
  সৌদিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ বাংলাদেশি নিহত
  21, February, 2016, 1:04:45:PM

সৌদি আরবে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ একই পরিবারের ৪ বাংলাদেশি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন। তাদের হাসপাতালের আইসিউতে রাখা হয়েছে।

বাংলাদেশ সময় শনিবার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের ঘনিষ্ঠজন সৌদি আরব প্রবাসী আব্দুল হালিম হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পবিত্র ওমরাহ পালন শেষে মক্কা থেকে রিয়াদে ফেরার পথে আল খাঁচরা নামক স্থানে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়।

নিহতরা হলেন যশোর জেলার কেশবপুরের ভোগতী গ্রামের আব্বাস উদ্দিন (৩৯), তার স্ত্রী রেহানা পারভীন (৩২), আব্বাস উদ্দিনের ভাগীনা সাইফুল ইসলামের স্ত্রী সেলিনা বেগম (৩৫) ও সাইফুলের ছেলে ওমর আল সায়েদ (১৮)।

এছাড়া, গুরুতর আহত সাইফুল ইসলামসহ বাকি ৩ জনকে আল গুয়াইয়া হাসপাতালের আইসিউতে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আব্বাস উদ্দিন ও সাইফুল ইসলামের পরিবারের সদস্যরা পবিত্র ওমরাহ পালন শেষে মক্কা থেকে তাদের কর্মস্থল রিয়াদে ফিরছিল। পথে মক্কা-রিয়াদ রোডে একটি ফ্লাইওভার অতিক্রম করার সময় তাদের গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন প্রাণ হারান। নিহতদের লাশ আল খাঁচরা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, নিহত আব্বাস উদ্দিন ও আহত সাইফুল ইসলাম রিয়াদে একটি হাউস পেইন্ট কোম্পানিতে কাজ করতেন বলে জানা গেছে। তাদের পরিবার গত দুই সপ্তাহ আগে ভ্রমণ ভিসায় সৌদি আরব আসেন।



:        
   আপনার মতামত দিন