শেয়ার করুন
Share Button
   প্রবাসের খবর
  ডেনমার্কে শেখ হাসিনার জন্মদিন পালিত
  1, October, 2017, 2:10:4:PM

ডেনমার্কে বিশ্ব শান্তির অগ্রদূত, মাদার অব হিউম্যানিটি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর ভাষা শহীদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা, জাতীয় চার নেতাসহ ১৯৭৫ এর ১৫ আগস্ট এবং মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন এবং তাদের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়।

Bisk Club

ডেনমার্ক আওয়ামী লীগ সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন স্থানীয় আওয়ামী লীগের উপদেষ্টা মাহবুবুল হক। এ ছাড়া ডেনমার্ক স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাজিম উদ্দিন, ডেনমার্ক আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সফিউল সাফি, নুরুল ইসলাম টিটু, নাইম উদ্দিন বাবু, সহ-সভাপতি নাসির উদ্দিন সরকার, খোকন মজুমদার, উপদেষ্টা রাফায়েত হোসেন মিঠু, রিয়াজুল হাসনাত রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, শেখ হাসিনা শুধু জাতীয় নেতাই নন, বর্তমানে তিনি তৃতীয় বিশ্বের বিচক্ষণ নেতা হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। শুধু বাঙালি নয়, তিনি আজ বিশ্বের নির্যাতিত মানুষের মনের গহীনে স্থান করে নিয়েছেন আকাশসম মানবিকতা, হৃদয় উজাড় করা ভালবাসা, আর মানবকল্যাণে নিজেকে উৎসর্গ করার মাধ্যমে।

অনুষ্ঠানে ডেনমার্ক আওয়ামী লীগের অর্থ সম্পাদক মোহাম্মদ মোসাদ্দিকুর রহমান রাসেল, রাজু আহম্মদ, মোহাম্মদ আশরাফ ফরহাদ, মশিউর রহমান শাওন, রনি, ওমর, আমির জীবন, ফজলে রাব্বি, সামসুল আলম, সোহেল আহমেদ, সাফায়েত অন্তর, শামীম খান, তাসবির হোসেন, মাঞ্জুর আহমেদ মামুন, মনসুর আহমেদ, মোহাম্মাদ ইউসুফ, মাসুম বিল্লাহ, শাওন রহমান, সাইদুর রহমান, নাজমুল ইসলাম, আরিফুল ইসলাম, হাসান শাহীন, তুহীন, আরিফুল হক আরিফ, আজাদুর রহমান, রাজ্জাক, নাজমুল হোসেন, দোলন প্রমুখ উপস্থিত ছিলেন।

 



:        
   আপনার মতামত দিন