শেয়ার করুন
Share Button
   ধর্ম
  রাজধানীতে হেফাজতের বিক্ষোভ
  2, June, 2017, 11:53:48:PM

সুপ্রিম কোর্ট থেকে ভাস্কর্য অপসারণের দাবিতে শুক্রবার রাজধানীতে বায়তুল মোকাররমের উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ করেছে হেফাজতে ইসলাম।

সমাবেশে বক্তারা বলেন, সুপ্রিম কোর্টের সামনে মূর্তি স্থাপন করা হয়েছে ভিনদেশি এজেন্ডা বাস্তবায়নের জন্য। সুপ্রিম কোর্টের কোনো স্থানেই মূর্তি থাকতে দেওয়া হবে না।

বক্তারা আরো বলেন, মৃণাল হক সুপ্রিম কোর্টের সামনে জঙ্গিবাদ শুরু করেছে। সুপ্রিম কোর্টের সামনে দেবীর হাতে তরবারি দিয়েছে। একে গ্রেপ্তার করে শাস্তি দিতে হবে।

সভাপতির বক্তব্যে মাওলানা নূর হোছাইন কাসেমী বলেন, গ্রিক দেবী অপসারণের কারণে আমরা গত শুক্রবার ধন্যবাদ জানিয়েছিলাম প্রধানমন্ত্রীকে। কিন্তু অত্যন্ত বেদনার সঙ্গে আজ আমাদের প্রতিবাদ সমাবেশে সমবেত হয়েছি। মূর্তি অপসারণের পর আবার প্রতিস্থাপন তামাশা, এ ছাড়া আর কিছু নয়। অনতিবিলম্বে মূর্তি অপসারণ করা হোক, না হলে রমজানের পরে বৃহৎ আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে। আমরা শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাসী, জ্বালাও-পোড়াওয়ে বিশ্বাসী না।

এ সময় ঢাকা মহানগর হেফাজতের সহসভাপতি মুফতি মাহফুজুল হক, মুজিবুর রহমান পেশওয়ারী, গোলাম মুহিউদ্দীন ইকরাম, আতাউল্লাহ আমিন, হাকিম আব্দুল করিম প্রমুখ বক্তব্য রাখেন।



:        
   আপনার মতামত দিন