শেয়ার করুন
Share Button
  
  ফেসবুক ও হোয়াইটসআপ এর মাধ্যমে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের ৩ সদস্য গ্রেফতার
  20, February, 2016, 10:18:39:AM
রাজধানীর ভাটারা থানা এলাকায় গতরাতে অভিযান পরিচালনা করে ফেসবুকের মাধ্যমে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ (উত্তর) এর সাইবার অপরাধ প্রতিরোধ টীম। গ্রেফতারকৃতরা হলো জাহিদুর রহমান তুহিন, তানভীর আহমেদ চৌধুরী ও মোঃ সাইফুল ইসলাম খান।
 
এসময় তাদের হেফাজত হতে ফেসবুক ও হোয়াইটসআপ পরিচালনার কাজে ব্যবহৃত কয়েকটি মোবাইল সেট উদ্ধার করা হয়। তাদের ব্যবহৃত ফেসবুক ও হোয়াইটসআপ এ্যাকাউন্টগুলো জব্দ করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা প্রকৃতপক্ষে কোন প্রশ্ন ফাঁস করতে পারে না । ফেসবুক ও হোয়াইটসআপ এর মাধ্যমে প্রশ্নপত্র ফাঁসের কথা বলে মিথ্যা প্রচারনা চালিয়ে অন্যদের আকৃষ্ট করে এবং ফেসবুক ও হোয়াইটসআপ এর চ্যাট ইঞ্জিনের মাধ্যমে ভুয়া প্রশ্ন দিয়ে এবং দেয়ার নাম করে বিকাশ এ্যাকাউন্ট এর মাধ্যমে টাকা হাতিয়ে নেয়।
 
গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ (উত্তর) এর উপ-পুলিশ কমিশনার শেখ নাজমুল আলম এর নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ শাহাজাহান এর তত্ত্বাবধানে, সাইবার অপরাধ প্রতিরোধ টীমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ নাজমুল ইসলাম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।


:        
   আপনার মতামত দিন